রবিবার , ১ নভেম্বর ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শহর থেকে গোদাগাড়ীতে নারীকে ফুসলিয়ে নিয়ে গিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

Paris
নভেম্বর ১, ২০২০ ৯:২৯ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহী নগরীর বাসিন্দা এক নারীকে ফুসলিয়ে নিয়ে গিয়ে জেলার গোদাগাড়ীতে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবাে রাতে এ ঘটনা ঘটে। এরপর রাতভর ৩ থানা অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ওই নারী নিজে বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন। শনিবার রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউপির ধামিলা লাড্ডুর মোড়ে মুন্টির বাগানে এই গণধর্ষণের ঘটনা ঘটে।

রাজশাহী মহানগর কাশিয়াডাঙ্গা থানার ওসি মুহাম্মদ মনসুর আলী আরিফ জানান, গণধর্ষণের শিকার স্বামী পরিত্যক্তা এই নারী তানোর উপজেলার বাসিন্দা। তবে তিনি রাজশাহী মহানগরীর শাহামুখদুম এলাকায় ভাড়া থাকেন। সে কারণে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করলে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান করে দুই জনকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত তিনজনকে গোদাগাড়ী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, রাজশাহী মহানগর দামকুড়া থানা বিনদারামপুর গ্রামের হাজী মোকসেদের ছেলে মোঃ শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, গণধর্ষণের ঘটনায় তিনজনকে রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর