শখের নতুন মিশন

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ অনেকটাই বদলে গেছেন। অনেক কিছুর সঙ্গে তার পারিবারিক নামটাও বদলিয়েছেন। দ্বিতীয় বিয়ের পর তিনি নামের মধ্যভাগে থাকা কবির বদলিয়ে রেখেছেন ‘রহমান’।

আগেরটি ছিল বাবার টাইটলে আর বর্তমানটি স্বামীর নামের একাংশ। এছাড়া মাতৃত্বের কারণে শারীরিক যে পরিবর্তন হয়েছিল তাও ফিটনেস বিশেষজ্ঞের মাধ্যমে স্বাভাবিক জায়গায় আনছেন। এছাড়া অভিনয়ের দিকে মনযোগ বৃদ্ধি করছেন।

ঈদের তিনটি নাটকে অভিনয় করেছেন তিনি। তাছাড়া নাচের অনুষ্ঠানগুলোতে নিয়মিত দেখা যাচ্ছে পারফর্ম করতে। তার কর্মকাণ্ড নিয়ে তাই অনেকেই আশাবাদী যে শখ খুব দ্রুতই মিডিয়ায় তার অবস্থান সুসংহত করতে পারবেন। কারণ ২০১৮ সালের পর থেকে ব্যক্তিগত জীবনের নানা নেতিবাচক বিষয় নিয়ে ব্যস্ত থাকার কারণে অভিনয়ে অমনোযোগী হয়ে পড়েন। তাছাড়া সবার সঙ্গে যোগাযোগও বন্ধ রেখেছিলেন। পরে দ্বিতীয় বিয়ে, মাতৃত্বের পর তিনি সেই বিচ্ছিন্নতা থেকে বেড়িয়ে আসছেন।

আগামী কোরবানির ঈদের আগেই তিনি পুরোপুরি মিডিয়ার কাজে ব্যস্ত করে তুলবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে শখ বলেন, গত কয়েক বছরে আমাকে নিয়ে নানা ধরনের কথা চাউর ছিল মিডিয়ায়। আমিও তখন এসব বিষয় নিয়ে কথা বলিনি। তবে যারা বলেছিলেন যে আমি মিডিয়া থেকে বিদায় নিয়েছি, তারা আসলে ভুল তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করারই চেষ্টা করেছেন। আমি মিডিয়ার মানুষ। মিডিয়াতে কাজ করেই মানুষের ভালোবাসা পেয়েছি। তাই হঠাৎ করেই এই অঙ্গন থেকে বিদায় নেব তা কখনই আমার মাথায় আসেনি। ভালো কাজের মাধ্যমে দর্শকদের বিনোদিত করতে চাই। এজন্য সবার কাছে থেকে শুভ কামনা চাইছি। যেন ভালো কাজ দিয়ে সবার মন জয় করতে পারি।

 

সূত্রঃ যুগান্তর