ল্যাপটপ পেলেন নাটোরের সেই মা-মেয়ে 

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় একসঙ্গে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ সেই মা-মেয়েকে ল্যাপটপ উপহার দিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় আরো তিন অদম্য মেধাবী শিক্ষার্থীকেও ল্যাপটপ উপহার দেন তিনি। মঙ্গলবার নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পাঁচ অদম্য মেধাবী শিক্ষার্থীর হাতে এই উপহার তুলে দেন প্রতিমন্ত্রী। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ‘ওয়ান স্টুডেন্ট, ওয়ান ল্যাপটপ, ওয়ান ড্রিম’ কর্মসূচীর আওতায় এসব ল্যাপটপ বিতরণ করা হয়।

সম্প্রতি সিল্কসিটিনিউজসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয় এইচএসসি পরীক্ষায় বিভিন্ন প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করে নাটোরের মা মাছুমা খাতুন ও মেয়ে জান্নাতুল ফেরদৌস মনির কথা। এর পরিপ্রেক্ষিতে এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী ওই মেধাবী শিক্ষার্থীদের হাতে এ উপহার তুলে দেন প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, গুরুদাসপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন সহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনপ্রতিনিধি ও গনমাধ্যম কর্মীরা।

প্রসঙ্গত, মেয়ের সঙ্গে এসএসসি পাসের পর এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন মাসুমা খাতুন। তিনি পেয়েছেন ৪.১৩ ও মেয়ে জান্নাতুল ফেরদৌস পান জিপিএ-৫। মাসুমা খাতুন বাগাতিপাড়া উপজেলা সদরের আবদুল মজিদের স্ত্রী।

স/শা