সোমবার , ১৭ জানুয়ারি ২০২২ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লুইপার গানে নাচলেন টালিউডের নুসরাত

Paris
জানুয়ারি ১৭, ২০২২ ১০:৩৮ পূর্বাহ্ণ

কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে এসেছে টিএম রেকর্ডসের নতুন গান ‘নাচ ময়ূরী নাচ’। সংগীতশিল্পী লুইপার জাদুকরি কণ্ঠে গানের সঙ্গে পারফর্ম করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান।

সম্প্রতি গানের টিজারেই দুই বাংলায় ঝড় তোলা গানটি প্রকাশ হলো ১৬ জানুয়ারি। ক্ল্যাসিকেল ও রোমান্টিক ঘরানার বাইরে খুব একটা গাইতে দেখা যায় যায়নি সংগীতশিল্পী লুইপাকে। এবার তিনি এলেন আইটেম ঘরানার গানে। নিজেকে ভেঙে নতুন করে গড়ার পেছনের কারিগর হিসেবে সম্পূর্ণ কৃতিত্ব দিলেন কৌশিক  হোসেন তাপস ও ফারজানা মুন্নীকে।

এ প্রসঙ্গে লুইপা বলেন, তারা আমার কাছে সবসময়ই অনেক গুরুত্বপূর্ণ এবং মূল্যবান। এ গানটিও আমার পূর্ববর্তী সব কাজের চেয়ে অনেক দারুণ এবং মূল্যবান একটা কাজ। তাপস ভাই একজন ভার্সেটাইল কম্পোজার। দেশের সববয়সী মেধাবী শিল্পীদের নিয়ে সবার স্বকীয়তা বুঝে তিনি কাজ করছেন। আমার ক্ষেত্রেও তাই। এ গানটাতে আমাকে একটু অন্যভাবে তুলে ধরা হয়েছে। পুরো গানটা শুনলে আমাকে খুঁজে পাওয়া যাবে নতুন করে।

গানের কথা-সুর ও কম্পোজিশান সবমিলে যা দাঁড়িয়েছে তাতে আসলে টিএম কাপল বাংলা মিউজিককে যে জায়গায় নিয়ে যেতে চাইছেন তারই প্রতিফলন ঘটেছে।

অন্যদিকে সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফর্মেন্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছে ভারতীয় গণমাধ্যম। টিজার প্রকাশেই তোলপাড় ভারতীয় মিডিয়ায়।

টিএম রেকর্ডসের ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। সদ্য বিদায়ী বছরের ডিসেম্বরে যাত্রা শুরু করে টিএম রেকর্ডস। বাংলা গানকে বিশ্বমানের আন্তর্জাতিক পরিসরে পৌঁছে দিতে যাত্রা শুরুর পর থেকেই একের পর এক চমক নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - বিনোদন