লাশ হয়ে বাড়ি ফিরতে হচ্ছে মৃন্ময়কে

নিজস্ব প্রতিবেদক:

পদ্মার পানিতে ডুবে যাওয়ার তিনদিন পরে মরদেহ ভেসে উঠলো মৃন্ময়। মৃন্ময়ের মরদেহ খিদিরপুরের উত্তর চরে পড় ছিলো। তার পরনে প্যান্ট ও পায়ে মোজা ছিলো। আজ বুধবার দুপুর দুইটার দিকে রাজশাহী দমকল বাহীনি ডুবুরি লিডার নূর উর নবী সিল্কসিটনিউজকে নিশ্চিত করেছেন।

তিন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকল কলেজ রামক হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। নিহত মৃন্ময় মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছাত্র।

রাজশাহী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানায়। তিনি বলেন, আমার শুনছি, একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা খবর দেয়। লাশ উদ্ধার করা হয়েছে। মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহদাৎ হোসেন বলেন, একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দিয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রামক হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।তার মামা রাজশাহী কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক আব্দুল মালেক জানান,‘তার যদি ১০ দিন পরে মনে হয় ছেলেকে মেরে ফেলা হয়েছে। তাই কোন সন্দেহ রাখবো না। সে জন্য পুলিশী সকল প্রক্রীয়া শেষে চুয়াডাঙ্গার বাড়তে নিয়ে দাফন করা হব। সে চুয়াডাঙ্গার ডামুডাডা এলাকার মহসীন আলীর ছেলে।

উল্লেখ্য, গত রোববার বেলা সোয়া ১টার দিকে নগরীর শ্রীরামপুর এলাকায় আশে পাশে নৌকা ভ্রমণর সময় নদীতে পড়ে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা রোববর ও সোমবার পদ্মা নদীতে অভিযান চালিয়ে লাশের সন্ধান পাইনি।

 

স/আ