লালপুর পেট্রোলের সঙ্গে পানি মেশানোর অভিযোগ ৪৮ হাজার টাকা জরিমানা

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে পেট্রোলের সঙ্গে পানি মিশানোর অভিযোগে মেসার্স সততা ফিলিং স্টেশন-এর মালিকের ৪৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে উপজেলার গোপালপুর পৌরসভার মেসার্স সততা ফিলিং স্টেশনে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ভ্রাম্যমান আদালত বসিয়ে এই জরিমানা করেন।

ঘটনাসূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী ঈশ্বরদী উপজেলার রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের কিছু শ্রমিক তাদের মোটরসাইকেলে গোপালপুর সততা তেল পাম্প থেকে পেট্রোল নেন। পরবর্তীতে তাদের মোটরসাইেকেল চালু হচ্ছিল না। গাড়ির তেল বিষয়ে ক্রেতাদের সন্দেহ হলে তারা স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে ওই তেল পাম্পে ভ্রাম্যমান আদালাত পরিচালনা করে এই জরিমানা করা হয়।

এ বিষয়ে সততা ফিলিং স্টেশন তেল পাম্পের ম্যানেজার ছিদ্দিকুর রহমান বলেন, ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট পাম্পের তেল মেশিন দিয়ে পরীক্ষা নিরীক্ষা না করেই তেলে পানি মিশানো আছে বলে তার ইচ্ছামত জরিমানা করেছেন।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বলেন.অভিযোগের প্রেক্ষিতে গোপালপুর সততা ফিলিং স্টেশন নামের একটি তেল পাম্পে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। ওই পাম্পের পেট্রোলের সাথে পানি মিশানোর সত্যতা পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মালিককে ৪৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জি/আর