লালপুর ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আজিজুর রহমানের মৃত্যু

লালপুর প্রতিনিধি: লালপুর ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আজিজুর রহমান আর নেই। তিনি না ফেরার দেশে চলে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। আগামীকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বাদ এশা জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।

তিনি উপজেলার গোপালপুর পৌরসভার মাষ্টারপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। রোববার রাত সাড়ে ৯টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মরদেহ ঢাকায় হিমাগারে রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সস্ত্রীক পবিত্র হজ্ব পালন শেষে ২৪ আগষ্ট ঢাকায় আসেন তিনি। বাড়ী ফেরার পথে তিনি ঢাকায় অসুস্থ হয়ে পড়েন। তাঁকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে ৯টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মরদেহ ঢাকায় হিমাগারে রয়েছে। আগামীকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে স্বজনরা তাঁর লাশবাহী গাড়ীসহ লালপুর উপজেলার গোপালপুরে পৌছবেন এবং বাদ এশা জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।

তাঁর মৃত্যুতে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংস্কৃতিক সংগঠন, ক্রীড়া সংগঠক, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তাঁর পরিবারের প্রতি সমবেদনা-শোক প্রকাশ এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

 

স/শা