লালপুরে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ১ জন আটক

লালপুর প্রতিনিধি:
অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় নাটোরের লালপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বেগুনের বস্তা ভর্তি পিকআপে সাড়ে ৩ লাখ টাকা মূল্যের ৩শ ৫০ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছে।

লালপুর থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা রাতে লালপুর থানার এস.আই স্বাধীন মিয়া ও এ.এস.আই আব্দুস সালাম উপজেলার ওয়ালিয়া ট্রাফিক মোড়ে অবস্থান নেয়। এসময় বেগুন ভর্তি একটি হলুদ মিনি পিকআপ দ্রুত গতিতে ট্রাফিক মোড় অতিক্রম করে বনপাড়া অভিমুখে যেতেই পুলিশ বেগুন ভর্তি পিকআপটিকে ধাওয়া করে ওয়ালিয়া বাজারে চালকসহ পিকআপটি আটক করে।

আটককৃত পিকআপটি থানায় এনে তল্লাশী করে বেগুনের বস্তার পাশাপাশি দুটি চটের বস্তায় ভর্তি ৩শ ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। এ সময় পিকআপের মালিক ও চালক রাজশাহীর বাঘা উপজেলার হাবাসপুর গ্রামের মৃত ইমান আলীর পুত্র জিনারুল ইসলাম (৪৫) আটক করে। এঘটনায় লালপুর থানায় একটি মামলা হয়েছে।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওয়ায়েদ জানান, একটি বেগুন ভর্তি পিকআপসহ সাড়ে তিন লাখ টাকা মূল্যের ৩শ ৫০ বোতল ফেনসিডিল সহ জিনারুলকে আটক করে আদলাতে প্রেরণ করা হয়েছে। জিনারুল ইসলাম দীর্ঘদিন যাবত এই রুটে ফেনসিডিল পাচার করে আসছিল।
স/শ