লালপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু মহিলাসহ আহত ২


লালপুর  প্রতিনিধি :
লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল-মাইক্রোবাসের সংঘর্ষে এক কলেজ ছাত্র নিহত ও মহিলা সহ ২ জন আহত হয়েছে।
লালপুর হাসপাতাল সূত্রে জানাযায়, লালপুর উপজেলার জোতদৈইবকী গ্রামের টিউবয়েল মিস্ত্রী সাজ্জাদ হোসেনের ছেলে লালপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র সজল (২৫), রামকৃষ্ণপুর গ্রামের আনারুলের ছেলে আশিক (২৫) মটরসাইকেল যোগে নবীনগর নামক স্থানে সাড়ে ১১ দিকে পৌছলে একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে তারা গুরুতর আহত হয়। এসময় উত্তর লালপুর গ্রামের আব্দুস সাত্তারের কন্যা আফসানা খাতুন (২৫) আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আহত আফসানা খাতুন কে প্রাথমিক চিকিৎসা ও মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত আহত সজল ও আহত আশিক কে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাজশাহী নেয়ার পথে সজলের অবস্থার আরো অবনতি হলে বাঘা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার সজলকে মৃত ঘোষনা করেন।
এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সেলিম রেজা ঘটানার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

স/আ.মি