লালপুরে সালিশি বৈঠকে গৃহবধূকে নির্যাতন যুবলীগ সভাপতি মিন্টু চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের লালপুরে উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টুর বিরুদ্ধে মনিকা খাতুন (৩০) নামে এক গৃহবধূ কে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতিত ওই গৃহবধুকে সোমবার বেলা ৩টার দিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মনিকা খাতুন উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের চক বাদকয়া গ্রামের ভাষান আলীর স্ত্রী।

নির্যাতিত মনিকা খাতুন জানান, গত ২৬ডিসেম্বর (মঙ্গলবার) তার শিশু সন্তান মাহিকে প্রতিবেশী আকছেদ আলীর সন্তান খেলার সময় মারধর করে। এ নিয়ে প্রতিবাদ করায় আকছেদ আলীর স্ত্রী তানজিলার সঙ্গে ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে তানজিলা মনিকা খাতুনকে চুলের মুঠি ধরে মারপিট করে। এ ঘটনায় গত শুক্রবার চকবাদকয়া গ্রামের স্থানীয় মিন্টুর বাড়িতে সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। শালিসে একতরফা রায় ঘোষনা দিয়ে যুবলীগ সভাপতি মিন্টু চেয়ারম্যান বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে।

হাসপাতালে ভর্তির বিলম্বের ব্যাপারে গৃহবধু মনিকা জানান, শুধু মারধর করেই ক্ষান্ত হননি চেয়ারম্যান সাহেব, উল্টো তার ক্যাডার বাহিনী আমাকে হাসপাতালে যেতে বাধা প্রদান করে এবং থানায় অভিযোগ করতে নিষেধ করেন। পরে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুর রাজ্জাক জানান, গৃহবধূকে এভাবে প্রহার করা ঠিক হয়নি। তার দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে লালপুর উপজেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। আমি সালিশি বৈঠকে কোন মহিলাকে মারপিট করিনি।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ সিল্কসিটি নিউজকে জানান, ঘটনাটি লোকমুখে শুনেছি, তবে এখনও লিখিত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

স/অ