রবিবার , ২৫ ডিসেম্বর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে যুবক ও সিংড়ায় যুবতীর লাশ উদ্ধার

Paris
ডিসেম্বর ২৫, ২০১৬ ২:৪৭ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুরের পদ্মার চর থেকে জালাল (২৫) নামে এক যুবকের ও  সিংড়ার বাঁশের ব্রীজ এলাকা থেকে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে লাশ দুইটি উদ্ধার করে সংশ্লিষ্ট থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে উপজেলার দক্ষিন লালপুর এলাকার পদ্মার চরের একটি আখ ক্ষেতে মাথাসহ গলা পর্যন্ত পুতে রাখা জালালের লাশ দেখতে পেয়ে স্থানীরা পুলিশে খবর দেয়। নিহত যুবক জালাল উত্তর লালপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। পরিবারের লোকজন গিয়ে জালালের লাশ সনাক্ত করে।

লালপুর বাজারে একটি পানের দোকান আছে। পড়াশোনার পাশাপশি সে ওই দোকান পরিচালনা করে নিজের পড়াশোনার খরচ যোগাতো। গতরাতে রাতে সে বাড়ি ফেরেনি বলে তার পরিবার সূত্রে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ।

লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে জেলার সিংড়া উপজেলার বাঁশের ব্রীজ এলাকায় রবিবার সকালে একটি জমির খড় পোড়ানোর জন্য আগুন দেয়। এ সময় ২০/২২ বছরের এক যুবতীর লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের পড়নে গোলাপী রং এর সালোয়ার কামিজ পড়া ছিলো। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করে কেউ ফেলে রেখে চলে গেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর