লালপুরে মুক্তিযোদ্ধা আদম আলী শিক্ষা প্রদান

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে ২০১৯ শিক্ষাবর্ষে মুক্তিযোদ্ধা আদম আলী শিক্ষাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদ প্রদান করা হয়েছে। আজ শুক্রবার প্রাকীর্তি ফাউন্ডেশনের সহযোগিতায় লালপুর পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা আদম আলী শিক্ষা বৃত্তির সভাপতি মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের পরিচালক ও মুক্তিযোদ্ধা আদম আলীর জৈষ্ঠ্য কন্যা বিশিষ্ট আইনজীবী আরজুমান্দ বানু পুস্প।

সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক আরিফ হোসেনের সঞ্চালনায় এছাড়াও বক্তব্য রাখনে, লালপুর পাবলিক লাইব্রেরীর সভাপতি আবদুল ওয়াদুদ, প্রাকীর্তি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জালাল উদ্দিন বাবু, পরিচালক তৌফিক সরোয়ার চপল, আরিফুল ইসলাম, মুক্তিযোদ্ধা আদম আলী শিক্ষা বৃত্তির পরীক্ষা নিয়ন্ত্রক ফেরদৌস রহমান মনি, পদ্মা কিন্ডার গার্টেন কেজি স্কুলের অধ্যক্ষ রাজিব হোসেন, অভিভাবক আব্দুল হাই নান্নু, সাজ্জাদ হোসেন, হাফিজুল ইসলাম প্রমূখ। উপস্থিত ছিলেন সাংবাদিক মোজাম্মেল হক, এ কে আজাদ সেন্টু, এহসানুল করিম তুহিন।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক, অভিভাবক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা আদম আলী শিক্ষাবৃত্তি পরীক্ষায় ৫৩৪ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেন। এর মধ্যে মেধা তালিকা ও সাধারণ তালিকাসহ মোট বৃত্তি প্রাপ্ত ৫৩ জন শিক্ষার্থীকে বই, নগদ টাকা ও সনদ প্রদান করা হয়।

স/অ