লালপুরে বাসের ছাদে সেলফি তুলতে গিয়ে দুই শিক্ষার্থী আহত

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে পিকনিকের বাসের ছাদে সেলফি তুলতে গিয়ে গাছের ডালের আঘাতে দুই শিক্ষার্থী আহত হয়েছে।
রোববার(১২ডিসেম্বর) দুপুরে লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামের স্থানে এ ঘটনা ঘটে। বর্তমানে তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত দুজন কুষ্টিয়া মিরপুরের হালসা গ্রামের মতিয়ার রহমানের ছেলে মো. সাগর (১৭) ও ইরাদ আলীর ছেলে মো. ইব্রাহিম (১৭)। তারা হালসা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

বিদ্যালয়ের শিক্ষক জাফর ইকবাল বলেন , কুষ্টিয়া মিরপুরের হালসা মাধ্যমিক বিদ্যালয়ের ১১০ জন শিক্ষার্থী নিয়ে দুইটি বাসে লালপুরের গ্রিন ভ্যালি পার্কে পিকনিকের উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। শিক্ষকেরা নিষেধ করা সত্ত্বেও কয়েকজন শিক্ষার্থী বাসের পেছন দরজা দিয়ে লুকিয়ে ছাদে উঠেছিল। হই-হুল্লোড়ের একপর্যায়ে দুপুর পৌনে ১টার দিকে নবীনগর নামক স্থানে রাস্তার পাশের গাছের ডাল দেখে কয়েকজন বসে পড়ে। এ সময় বাসের ছাদে ইব্রাহিম ও সাগর মোবাইলে সেলফি তুলতে ব্যস্ত থাকায় খেয়াল করেনি। তখন গাছের ডালে আঘাত লেগে গুরুতর আহত হয় তারা। স্থানীয় লোকজন ও সহপাঠীরা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

স্থানীয় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আনিসুর রহমান বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বলেন, ‘দুইটি অ্যাম্বুলেন্সে করে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়েছে। তাদের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।’

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান জানান , পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিক্ষার্থীদের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সাহায্য করেছে। অন্য শিক্ষার্থীরা নিরাপদে অনুষ্ঠানে যোগ দিয়েছে।

জেএ/এফ