লালপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

লালপুর প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ  উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধ্যা নিবেদন, আলোচনা সভা, বিশেষ দোয়া ও মোনাজাত ও কেক কাটা সহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি পালন করা হয়।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধ্যা জানানো হয়। পরে উপজেলা মিলাতয়াতনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, উত্তরবঙ্গ চিনি কলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ আবদুল কাদের,লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহাম্মেদ সাগর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গোলাম কাওসার, মাহামুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,লালপুর থানার ওসি তদন্ত মনোয়ার হোসে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনোয়ার হোসেন মনি, চিনি কলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

স/অ