লালপুরে প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা শিক্ষা অফিস উপজেলা পরিষদ হল রুমে এর আয়োজন করে। এসময় নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

উপজেলা চেয়ারম্যান হারনার রশিদ পাপ্পুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা শিক্ষা অফিসার নজরুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসারগণ, জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, আব্দুল্লাহেল শাফি টুকু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম কাওছার, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনছারুল হক, উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা আছিয়া জয়নুল বেনু, গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্তুজা লিলি, নাটোর জেলা তাতীঁলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন, নাটোর জেলা তাঁতীঁলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল ইসলাম বাঘা, আওয়ামীলীগ নেতা আঃ সাত্তার হিরু, নুরে আলম সিদ্দিকি প্রমুখ ।

এছাড়া স্থানীয় সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষকবৃন্দসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার ৮৬টি বিদ্যালয়ের মাঝে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ৯৮টি বিদ্যালয়ের মাঝে ১১৬টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।

স/শা