লালপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ উদযাপন

লালপুর প্রতিনিধি:
“নিরাপদ প্রাণীজ আমিষের প্রতিশ্রুতি সুস্থ-সবল মেধাবী জাতি” শ্লোগান নিয়ে উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের উদ্যোগে প্রাণী সম্পদ অধিদপ্তর কর্তৃক প্রথমবারের মতো ঘোষিত প্রাণীসম্পদ সেবা সপ্তাহ উদযাপন হয়েছে। এ উপলক্ষে শনিবার বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে প্রাণীসম্পদ হলরুমের সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান ।

 
বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুনার রশীদ পাপ্পু ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী ।

 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগনিক সম্পাদক ও নবেসুমির সাবেক সভাপতি খাইরুল বাশার ভাদু, লালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান, লালপুর শ্রী সুন্দরী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, লালপুর থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ কে আজাদ সেন্টু প্রমূখ।

 
উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের উদ্যোগে তিন দিনব্যাপী অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে বিভিন্ন বিদ্যালয়ের সাধারণ ও প্রতিবন্ধি ছাত্রছাত্রীদের দুধ ও ডিম খাওয়ানো, বিনা মূল্যে প্রাণীজ চিকিৎসা,কৃমিনাশক ঔষধ, টিকা প্রদান, কৃত্রিম প্রজনন ব্যবস্থাপনা ও ঘাস বিতরণ ।
স/শ