লালপুরে এসএসসি প্রশ্নপত্রের উত্তর তৈরির সময় শিক্ষক আটক

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে পরীক্ষা কেন্দ্র থেকে ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন প্রশ্ন দেখে অফিস কক্ষে উত্তর তৈরির সময় মতিউর রহমান নামে এক শিক্ষককে আটক করা হয়েছে। তিনি লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষক এবং উপজেলার বড়বড়ীয়া গ্রামের আজিজুল খলিফার ছেলে।

সূত্রে জানা যায়, সোমবার গোপালপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিষয়ের প্রশ্ন দেখে এসে পরীক্ষার্থীদের মাঝে উত্তর সরবরাহের উদ্দেশ্যে অফিস কক্ষে বসে উত্তর তৈরি করছিলেন মতিউর রহমান।

এ সময় লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে এসে নকল সরবরাহের প্রস্তুতি কালে হাতে-নাতে শিক্ষক মতিউর রহমানকে আটক করেন। আটক শিক্ষককে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সিল্কসিটি নিউজকে জানান, পরীক্ষার্থীদের মাঝে নকল সরবরাহের উদ্দেশ্যে উত্তর তৈরি করছিলেন মতিউর রহমান, এসময় তাকে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম আসাদুজ্জামান বাদী হয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
স/শ