আক্কেলপুরের ছিনতাই হওয়া মটরসাইকেল রাণীনগরে উদ্ধার

রাণীনগর প্রতিনিধি:

জয়পুরহাট জেলার আক্কেলপুর থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল তিন মাস পর উদ্ধার করেছে নওগাঁর রাণীনগর থানা পুলিশ। রোববার রাত সাড়ে ১১টার দিয়ে উপজেলার একডালা ইউনিয়নের দামুয়া গ্রামের সামনে রাস্তার পাশে পরিত্যক্ত এক জায়গা থেকে মটরসাইকেলটি উদ্ধার করা হয়।

জানা গেছে, নওগাঁ সদরের চকদেব পাড়া গ্রামের মো: ইমরান হোসেনর ছেলে মো: পলাশ পারভেজ তার নিজের একটি ফ্রেজার মটরসাইকেল নিয়ে ১৩ নভেম্বর রাতে হিলি যাওয়ার পথে ত্রিল্লোপপুর কাদেয়া গ্রামের সামনে রাস্তা থেকে তার মটরসাইকেলটি ছিনতাই হয়। ছিনতাইয়ের ঘটনায় জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেন তিনি।

মামলার পেক্ষিতে মটরসাইকেল ছিনতাইয়ের তিন মাস পর রাণীনগর থানার এএসআই মো: হাফিজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে একডালা ইউনিয়নের দামুয়া গ্রামের সামনে রাস্তার পাশে পরিত্যক্ত এক জায়গা থেকে মটরসাইকেলটি উদ্ধার করে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, আক্কেলপুর থানার মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্ততে এএসআই মো: হাফিজুল ইসলাম পরিত্যক্ত এক জায়গা থেকে মটরসাইকেলটি উদ্ধার করেছে এবং আক্কেলপুর থানা পুলিশের কাছে মটরসাইকেলটি হস্তান্তর করা হয়েছে।
স/শ