লালপুরে পুলিশিং কমিটির মত বিনিময় সভা

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদ হলরুমে মঙ্গলবার (১৩জুন) সকালে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী অলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালপুর থানা অফিসার ইনচার্জ আবু ওবায়েদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো: খায়রুল আলম। বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল মো: শফিকুল ইসলাম, লালপুর উপজেলা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ২নং ঈশ্বরদী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, এসআই আইনাল হক (সি.পি.ও)  ডিআইজি কার্যালয় রাজশাহী।

এসময় উপস্থিত সুধিজনের মধ্যে বক্তব্য রাখেন গৌরীপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হযরত আলী, ইতিহাস বিভাগের প্রভাষক রফিকুল আলম, যুদ্ধকালীন কমন্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, ২নং ঈশ্বরদী ইউনিয়ন নিকাহ রেজিষ্টার কাজী সাদ আহম্মেদ, সিরাজুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জনতাই পুলিশ , পুলিশই জনতা। কিন্তু পুলিশকে সকল তথ্য আদান প্রদানসহ  সহযোগিতা করে দেশকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন মুক্ত বাংলাদেশ গড়তে অনুষ্ঠানে আগত সকল পুলিশিং কমিটির সদস্যসহ সুধিজন, সাংবাদিক, শিক্ষক, কাজী ও স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

স/আ