লালপুরে পানিতে ডুবে দুই সহদর ভাইয়ের মৃত্যু, শোকের মাতম

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরউপজেলার মাঝগ্রামে পানিতে ডুবে ২ ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) উল্লাপাড়ার সাতবাড়ীয়া ফুলজোড় নদীতে এ ঘটনা ঘটে। সহদর দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শুরু হয়েছে শোকের মাতম ।

নিহত দুই ভাইয়ের পারিবারিক সূত্র জানায়, উল্লাপাড়ায় এক আত্মীয়ের বিয়ের দাওয়াতে যায় মাঝগ্রামের বাবুর পরিবার। বাবুর পুত্র রাজু (১৬) ও মাজেদুল (৯) গিয়েছিল ওই এলাকার ফুলজোড় নদীতে গোসল করতে। নদীতে গোসল করতে নেমে ছোট ভাই মাজেদুল ডুবে যাচ্ছে দেখে, বড় ভাই রাজু উদ্ধার করতে নেমে ২জনই ডুবে নিখোঁজ হয়ে যায়।

পরে রাজশাহী থেকে ডুবুরি দল এসে তাদের লাশ উদ্ধার করে। গভীর রাতে ২ ভায়ের লাশ মাঝগ্রামে এলে এলাকায় শোকের ছায়া নেমে আসে ৯ মার্চ তাদের নিজগ্রামের ককবরস্থানে জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়।এ ব্যাপারে রাজশাহী সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারি পরিচালক মো. দিদারুল ইসলাম জানান, ডুবুরি দল বিকেলে রাজু আলী ও সন্ধ্যায় মাজেদুল এর মরদেহ ফুল ঝড় নদী থেকে উদ্ধার করে রাতে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছ।

লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, মর্মান্তিক দুর্ঘটনার বিষয়টি তিনি অবগত হয়েছেন। বুধবার দুই ভাইয়ের দাফন সম্পন্ন হয়েছে।

এএইচ/এস