লালপুরে পদ্মা নদীতে নিখোঁজ শিক্ষার্থী অপূর্ব’র লাশ উদ্ধার

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিক্ষার্থীর এক জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ওই শিক্ষার্থী হলো তহিদুর রহমান অপূর্ব (১২)। আজ মঙ্গলবার সকালে পদ্মা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন নৌকাযোগে লাশ উদ্ধার করে।

জানা যায়, সোমবার দুপুরে লালপুর উপজেলার পালিদোহ গ্রামের যোহর আলী সরকারের বাড়ির নিকটে পদ্মা নদীতে গোছল করতে গিয়ে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়। এরা হলো, তহিদুর রহমান অপূর্ব (১২) ও এহসানুল ইসলাম সাকিব (১১)।

অপূর্ব ঈশ্বরদী উপজেলার ফকিরের বটতলা এলাকার আব্দুর রহমানের ছেলে ও সাকিব একই উপজেলার আমবাগান এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে এবং সাঁড়া মাড়োয়ারী স্কুল এন্ড কলেজের সপ্তম ও ষষ্ঠ শ্রেণির ছাত্র।


স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে তারা লালপুর উপজেলার যোহর আলী সরকারের বাড়ির নিকট নদীতে স্কুল ফাকি দিয়ে ঘুরতে এসে ব্লকের সিড়ির উপর স্কুল ব্যাগ, জুতা ও স্কুল ড্রেস খুলে রেখে গোসল করতে নামে। এরপর তাদের কোন খোঁজ মেলে নাই। সাকিবের পিতা জাহাঙ্গীর আলম জানান সকালে তার ছেলে প্রতি দিনের ন্যায় বাড়ি থেকে স্কুলে উদ্দেশ্য বের হয়। পরে লোকমুখে ঘটনা শুনে খোঁজাখুজি করেন। কিন্তুতাদের কোন খোঁজ পাওয়া যায়নি।

আজ সকালে অপূর্বের লাশ ভেসে উঠতে দেখে এলাকাবাসি। পরে তাকে উদ্ধার করা হয়। বাদ যোহর ঈশ্বরদী কেন্দ্রীয় জামে মসজিদ ঈদগাহ ময়দানে জানাযা শেষে ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্তানে দাফন সম্পন্ন হয়। কিন্তু নিখোঁজ অপর শিক্ষার্থী সাকিবকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

স/শ