লালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত, আহত ১

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এছাড়া এসময় আরো একজন আরোহী গুরুতর আহত হয়।

উপজেলার ওয়ালিয়া-দয়ারামপুর সড়কের শিমুলতলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খেজুর গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনা স্থলেই জালাল উদ্দিন (২৬) ও শরিফ উদ্দিন (২৬) নামের ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়। এঘটনায় হাফিজ উদ্দিন (২৬) নামের অপর একজন আরোহী গুরুতর আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জালাল উদ্দিন (২৬) বাগাতিপাড়া উপজেলার শেকপাড়া গ্রামের শাহ আলমের ছেলে ও শরিফ (২৬) লালপুর উপজেলার ধুপইল গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহত হাফিজ উপজেলার ধুপইল গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে চালকসহ দু’জন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল ওয়ালিয়া থেকে ধুপইলে যাওয়ার পথে শিমুলতলা নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খেজুর গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনা স্থলেই জালাল ও শরিফের মৃত্যু হয়। এসময় হাফিজ নামের অপর একজন আরোহী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মজুমদার ক্লিনিকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে এবং আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স/শা