লালপুরে জমি জমা বিরোধে আহত ১  গ্রেফতার- ৩        

 লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে জমি জমা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের আঘাতে একজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় লালপুর থানা পুলিশ ৩ জনকে আটক করে সোমবার(১৫ এপ্রিল) আদালতে প্রেরণ করেছেন।
মামলার সুত্রে জানা যায়  রবিবার (১৪ এপ্রিল২০২৪) সকালে উপজেলার নগরকয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত মোঃ সিদ্দিকুর রহমান (৫৭) অবস্থা  আশংখ্যাজনক লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
স্থানীয় সূত্রে জানাযায়, আহত সিদ্দিকুর রহমানের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে একই এলাকার মোঃ আব্দুর রশিদ বিচ্ছাদের পরিবারে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ওইদিন সকালে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পযার্যে প্রতিপক্ষ আব্দুর রশিদের নেতৃত্বে দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় এতে সিদ্দিকুর রহমান গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে সিদ্দিকুর রহমানের অবস্থা আশংখ্যজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত  চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে লালপুর থানার ওসি নাসিম আহমেদ জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রজু করা হয়েছে অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করে সোমবার আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।