লালপুরে ছেলের হাতে বাবা খুন

সিল্কসিটিনিউজ ডেস্ক: জমি ও টাকা সংক্রান্ত বিরোধের জের ধরে নাটোরের লালপুর উপজেলায় জয়েন উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছেন তার ছেলে হজরত আলী ওরফে হজো (৩৫)। এ ঘটনায় হজোকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ আগস্ট) সকালে উপজেলার মাঝগ্রামের ধনুর মোড় এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। বেলা সাড়ে ১১টার দিকে জয়েন উদ্দনের শোবার ঘর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েল জানান, জমি ও অর্থ সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে জয়েন উদ্দিনের সঙ্গে তার ছেলে হজোর বিরোধ চলছিল। এর জের ধরে হজো সকালে ধারালো অস্ত্র দিয়ে জয়েন উদ্দিনকে গলা কেটে হত্যা করে তার বিছানায় মরদেহ ফেলে রেখে যান। পরে বাড়ির লোকজন তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

এদিকে, হজোর পরনের ট্রাউজার ও স্যান্ডেলে রক্ত দেখে পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয়দের সন্দেহ হলে তারা বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং হজোকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নেওয়া হয়।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছেলেকে জমি লিখে না দেওয়ায় এ হত্যাকাণ্ড ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে এখনও থানায় কেউ কোনো অভিযোগ দেননি।