লালপুরে ছাত্র পিটানো্র ঘটনায় ৩ হাজার টাকায় আপোস

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলার ঢুষপাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র সোহাগকে পিটানোর ঘটনায় ৩ হাজার টাকা চিকিৎসা খরচ দিয়ে আপোস করা হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার বিকেলে আহত ওই শিক্ষার্থীর পিতা সাধু আলী জানান শিক্ষক ও স্থানীয়রা তাকে অনেক বুঝিয়ে চিকিৎসার খরচ বাবদ ৩হাজার টাকা দিয়ে আপস মিমাংসা করেছে।

উল্লেখ্য মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার ঢুষপাড়া উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক রুমেন আহমেদ (রান্টু) সপ্তম শ্রেণীতে ক্লাশ নিতে যান। ক্লাসে গিয়ে তিনি জানতে পারেন ওই কক্ষে ইট দিয়ে সাময়িকভাবে বন্ধ করা জানালা কে বা কারা খুলে ফেলেছে। জানালার ইট কে খুলেছে তা জানতে চাইলে সপ্তম শ্রেনীর শিক্ষার্থীরা কোন উত্তর না দিলে ওই শিক্ষক ক্লাসের সকল শিক্ষার্থীকে বেত্রাঘাত করে। বেত্রাঘাতের এক পর্যায়ে কয়েকজন ছাত্র আহত হয়। এসময় আহত সপ্তম শ্রেণীর শিক্ষার্থী সোহাগকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এব্যাপারে লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আসাদুজ্জামান জানান বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন শিক্ষার্থীর অভিভাবক জানান, ওই ছাত্রসহ ক্লাসের সকল শিক্ষার্থীর প্রতি এমন নিষ্ঠুর আচারণ করিয়া তিনি গুরুতর অপরাধ করেছেন শিশু আইন ভঙ্গ করেছেন। স্থানীয়রা কিভাবে এমন অপরাধের মিমংসা করে আমার বোধগোম্য নয়।

স/অ