লালপুরে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুরে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে ওই ট্রেনে কাটা পড়ে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার(১৬ নভেম্বর) ভোর ৪টার দিকে ঈশ্বরদী বাইপাস রেল স্টেশনে এ ঘটনা ঘটে। ঢাকা থেকে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়। বেলা ১১টার দিকে তার মরদেহ উদ্ধার  করে ঈশ্বরদীর জিআরপি থানা পুলিশ।
নিহত মিল্টন হোসাইন (৪০) পাবনা সদরের চকছাতিয়ানি মহল্লার মোজাম্মেল হোসাইনের ছেলে।তিনি জনতা ব্যাংকের আইটি বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার পদে পাবনা শাখায় কর্মরত ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, লালমনি এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে বাড়িতে ফিরছিলেন মিল্টন হোসাইন। ঈশ্বরদী বাইপাস স্টেশনে যাত্রাবিরতি না থাকলেও স্টেশনটি অতিক্রমকালে ট্রেনের গতি কম থাকে। ভোর ৪টার দিকে গতি কম দেখে ট্রেন থেকে প্ল্যাটফর্মে লাফ দিলে ওই ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।
ঈশ্বরদী রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক গোপাল চন্দ্র কর্মকার বলেন, ঘটনার পর জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহতের পকেটে থাকা একটি জিডির কপির সূত্র ধরে পরিবারকে খবর দেওয়া হয়। তাদের কোনো অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে।
জেএ/এফ