লালপুরে গাছে মোটরসাইকেলের ধাক্কা, ৩ যুবক নিহত

লপুর প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলায় দয়ারিয়া-কাশিমপুর সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ে তিন যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাতে দয়ারিয়া-কাশিমপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফয়সাল, সজিব ও জিহান।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই তিন যুবক মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। গভীর রাতে দয়ারিয়া-কাশিমপুর সড়কে ফাঁকা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিন আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।সজিব,জিহান ও ফয়সাল। গত রাতের কোন এক সময় লালপুরের দুয়ারিয়া কাশেমপুর গ্রামীন সড়কের দুয়ারিয়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, গত রাতের কোন একসময় ফয়সাল, সজিব ও জিহান নামে মোটরসাইকেলের আরোহী তিন যুবক লালপুর উপজেলার দুয়ারিয়া এলাকার গ্রামীণ সড়কে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে। আজ সকালে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের লাশ উদ্ধার করে। নিহতদের বাড়ি পার্শবর্তী বড়াইগ্রাম উপজেলার রাজাপুর এলাকায় বলে প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ।

সকালে রাস্তার পাশে মরদেহসহ মোটরসাইকেল পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে লালপুর থানার পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, নিহতদের পরিচয় পাওয়ার চেষ্টা চলছে। এ ঘটনায় একটি অপমৃত‌্যু মামলা হবে। লাশ উদ্ধার করা হয়েছে।