লালপুরে আওয়ামী লীগ অফিসে চুরি থানায় অভিযোগ 

লালপুর প্রতিনিধি :
 নাটোরের লালপুরে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগরের রাজনৈতিক কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ৪ মার্চ রাতে কোন এক সময় এঘটনা ঘটে। এঘটনায় উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ইউসুফ আলী বাদী হয়ে ৫ মার্চ লালপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
 অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার রাতে উপজেলার গোপালপুরে অবস্থিত উপজেলা পরিষদের মেইন গেটের সামনে অবস্থিত উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগরের রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় সাইনবোর্ড সহ বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় চার নেতা, জেলা আওয়ামী লীগ সভাপতি সাধারণ সম্পাদক, বর্তমান ও সাবেক এমপি ও স্বাধীনতা পরবর্তী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের ছবি চুরি হয়েছে। এঘটনায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর ক্ষোভ জানিয়ে বলেন প্রায় দুই দশক ধরে একটানা ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে বঙ্গবন্ধু,  মাননীয় প্রধানমন্ত্রী সহ জাতীয় চার নেতা ও অন্যান্য নেতৃবৃন্দের ছবি চুরির ঘটনা অত্যন্ত দুঃখজনক। তিনি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)নাছিম আহমেদ এব্যাপারে বলেন, অভিযোগ পেয়েছি।  প্রয়োজনীয়  ব্যবস্থা গ্রহণ করা হবে।