লকডাউন সফলে রাজশাহীতে পাড়ায় পাড়ায় সবজি বিক্রিতে উদ্বুদ্ধ করছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাসের তীব্রতায় গোটা বিশ্বে চলছে ভয়ানক দুঃসময়। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এ ভাইরাসের কারণে সৃষ্ট দুঃসময়ে কতভাবেই না মানুষ মানুষের পাশে দাঁড়াচ্ছে।

তবে এই পরিস্থিতিতে ভাইরাসের সংক্রামক ঠেকাতে সবচেয়ে বড় উপায় হলো সামাজিক দুরত্ব বজায় রাখা। তবে চাল ডাল থাকলেও সবজি কেনা কাটার জন্য মানুষ ভির করছে বাজারে।

তাই রাজশাহীতে লকডাউন সফল করতে বাজার বন্ধ করে মহানগরীর পাড়ায় পাড়ায় ভ্যানে করে সবজি বিক্রিতে উদ্বুদ্ধ করছে পুলিশ প্রশাসন।

এরই ধারা বাহিকতায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি) কমিশনার হুমায়ুন কবিরের নির্দেশে আজ শুক্রবার  বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন থানা এলাকায় ২০০টি ভ্যানে করে প্রতিটি পাড়া মহল্লায় সবজি সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন।

Image may contain: one or more people, outdoor and food

এ সময় তিনি জানান, রাজশাহী মহানগরী লকডাউন সম্পূর্ণভাবে সফল করার লক্ষ্যে বিক্রেতাদের কাছে বাজার বন্ধ করার আবেদন করে বোয়ালিয়া মডেল থানা এলাকার প্রতিটি পাড়া মহল্লায় সবজি সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিক্রেতাদের ভ্যানে করে বিক্রিতে উদ্বুদ্ধ করছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এতে করে যেন সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষ যেন তাদের প্রয়োজনীয় সামগ্রী কিনতে পারবে বলে আশা করেন তিনি।

স/অ