র‌্যাবের হেলিকপ্টারে ঢাকায় আনা হলো মারুফা-সেলিমকে

ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য র‌্যাবের হেলিকপ্টারে ঢাকায় নিয়ে আসা হয়েছে। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত ওই দুইজন হলেন- মারুফা (৪৮) ও সেলিম রেজা (৪৫)। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে তাদের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

এর আগে, সন্ধ্যায় র‌্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান গুরুতর আহত ওই দুইজনকে ঢাকার আনার বিষয়টি জানিয়েছিলেন।

তিনি বলেন, ঢাকা থেকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ-আল মামুন ও র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বরিশাল মেডিকেল কলেজে পৌঁছান। সেখানে আহত রোগীদের সঙ্গে কথা বলেন র‌্যাব মহাপরিচালক। আহতদের মধ্যে গুরুতর দুইজনকে র‌্যাবের হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চটিতে আগুন লাগে। খবর পেয়ে বরিশাল, পিরোজপুর, বরগুনা ও ঝালকাঠির কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিস উদ্ধারকাজ শুরু করে। এখন পর্যন্ত লঞ্চে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০ জনে। দগ্ধদের মধ্যে ৭২ জনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের আশপাশের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়।

 

সূত্রঃ জাগো নিউজ