র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৬০ জনের জেল জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে ২.১৯ কেজি গাঁজা উদ্ধারসহ ৬০ জন মাদকসেবী/ব্যবসায়ী’কে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা প্রদান করা হয়েছে।

র‌্যাব-৫ এর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল ২৬ জুন রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিছাগাছি রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও কলকিসহ ৩২ জন মাদকসেবীকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেকে আসামীকে ৬ মাস করে জেল দেওয়া হয়।

সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল জেলার সদর থনাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ২৪ জন মাদকসেবীকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৪ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে জেল ও ১০ জন মাদকসেবীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি দল জেলার গুরুদাসপুর থানাধীন কালাকান্দি এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ ৭ জন মাদকসেবীকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে ৩ মাস করে জেল দেওয়া হয়।

সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি দল জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন আটাপাড়া (উত্তর গোপালপুর) এলাকায় অভিযান চালিয়ে ৭ জন মাদকসেবীকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেক মাদকসেবীকে ৬ মাস করে জেল দেওয়া হয়।

স/অ