র‌্যাবের অভিযানে ৫৮০ পিস ইয়াবা ও ৫ কেজি গাঁজাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:

মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ কেজি গাঁজা উদ্ধারসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার বিকাল হতে আজ শুক্রবার বিকাল পর্যন্ত রাজশাহী বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব আটক ও উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শুক্রবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কৃষ্ণপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে পাঁচ কেজি গাঁজা, তিনটি মোবাইল, ছয়টি সীমকার্ড, দুইটি মেমোরীকার্ড, একটি মোটরসাইকেল এবং নগদ ২৫ হাজার ১৭০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়ার্ডের কাজিপাড়া এলাকার মৃত ফরিদ শেখের ছেলে জহুরুল ইসলাম বকুল (৩০), একই এলাকার আনছার আলীর ছেলে শিমুল ইসলাম (৩০) ও একই ওয়ার্ডের হিন্দুপাড়া এলাকার গৌরাঙ্গ চন্দ্র সরকারের ছেলে গনেশ চন্দ্র সরকার (৩৮)। আসামীদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে র‌্যাব-৫ এর পক্ষ থেকে মামলা করা হয়েছে।

আপরদিকে, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল গত বৃহস্পতিবার দুপুর ২ টায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন শালাইপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আতিকুর রহমান লিমন (২২) একজনকে আটক করে।

আটককৃত আতিকুর রহমান লিমন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন ফুলহার এলাকার আব্দুল মজিদের ছেলে।

তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানায় প্রেরণ করা হয়েছে বলেও র‌্যাব জনায়।

স/অ