রোমাঞ্চিত স্যামি

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

এবারের বিপিএল আসরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে খুলনা টাইটানসকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে দ্বিতীয় দল হিসেবে ফাইনালে উঠেছে রাজশাহী কিংস।

 

মাহমুদুল্লাহ রিয়াদদের দেওয়া ১২৬ রানের লক্ষ্যে স্যামিরা টপকে গেছে ৩ উইকেটের খরচায়। হাতে ছিলো আরও ৪টি বল।

 

নিঃসন্দেহে এটি খুলনা টাইটানসের জন্যে একটি দারুন অর্জন। আর এমন অর্জনে ভীষণ আপ্লুত রাজশাহী কিংস অধিনায়ক ড্যারেন স্যামি।

 

বললেন, ‘আমরা যা অর্জন করতে চেয়েছিলাম সেটা করতে পেরেছি। টুর্নামেন্টের শুরুতেই আমরা চেয়েছিলামে প্লে অফ খেলবো, এরপর ফাইনাল। সেটা হয়েছে। আর এই জন্য আমরা সবাই লড়েছি।

 

‘ক্রিকেট একজনের খেলা নয়। তবে আমি বলবো আমরা কিংসের মতই খেলেছি।  পুরো টুর্নামেন্টে আমরা সব সময়ই একটি দল হিসেবে খেলতে চেয়েছি। আর সেভাবে খেলেই আজ আমরা ফাইনালে। তাই আমি রোমাঞ্চিত।’

 

বুধবার (৭ ডিসেম্বর) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ফাইনালে উঠার পর এভাবেই নিজের অনুভূতি ব্যক্ত করেন রাজশাহী কিংসের অধিনায়ক।

 

রাজশাহীর হয়ে এদিন ব্যাট হাতে ৪৩ রানের দায়িত্বশীল একটি ইনিংস খেলেন সাব্বির রহমান। মূলত তার ব্যাটেই জয়ের বন্দরে নোঙ্গর ফেলে রাজশাহী।

 

এর আগে বল হাতে দলটির হয়ে খুলনাকে ১২৫ রানের স্বল্প সংগ্রহে বেধে দেওয়ার মূল কাজটি করেছেন দলের স্পিনার সামিট প্যাটেল।

 

৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলে নিয়ে হয়েছেন ম্যাচ সেরা।

 

তাই সংবাদ সম্মেলনে এসে এই দুই সতীর্থের প্রশংসা করতে একটুও কার্পণ্য করলেন না। ‘সাব্বির আজ বেশ দায়িত্বশীল ব্যাটিং করেছে। আশা করছি এই ব্যাটিং ফাইনাল ম্যাচে ওকে ভালো কিছু করার আত্মবিশ্বাস যোগাবে। আর বল হাতে খুলনার বিপক্ষে সামিট পাটেলের বোলিংও ছিলো দুর্দান্ত। বোলার হিসেবে এই ম্যাচে দায়িত্বটা ও ঠিক মতোই পালন করেছে।

 

শুক্রবার (৯ ডিসেম্বর) বিপিএলের ফাইনালে ঢাকা ডিনমাইটসকে মোকাবেলা করবে রাজশাহী কিংস

সূত্র: বাংলা নিউজ