শনিবার , ৩ নভেম্বর ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রোবট-টু সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

Paris
নভেম্বর ৩, ২০১৮ ৩:৪৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা টু পয়েন্ট ‍জিরো বা রোবট-টু । কয়েক দফা পরিবর্তনের পর চলতি বছর সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা। মুক্তির আগে আজ শনিবার ইউটিউবে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার।

ট্রেইলারে দেখানো হয়েছে, মানুষ কতটা প্রযুক্তিনির্ভর হয়ে পড়ছে, প্রযুক্তি জীবন কতটা সহজ করে দিচ্ছে কিন্তু একই সঙ্গে এটি হতে পারে বিপদের কারণ। অ্যাকশনে ভরপুর এ ট্রেইলারটির মূল আকর্ষণ অক্ষয় কুমারের সঙ্গে চিট্টির ভূমিকায় রজনীকান্তের লড়াই। এছাড়া অ্যামি জ্যাকসনকে দেখা গেছে রোবটের ভূমিকায়।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া জাগানো অ্যাকশন সিনেমা রোবট। তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল জিরো পয়েন্ট টু। এখন পর্যন্ত ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়েছে সিনেমাটি। জিরো পয়েন্ট টু সিনেমায় কাজ করেছেন তিন হাজার টেকনিশিয়ান।

জিরো পয়েন্ট টু সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন-আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান। চলতি বছর ২৯ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সর্বশেষ - বিনোদন