শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রেনের জন্মদিনে মাতৃত্ব উদযাপন সুস্মিতার

Paris
সেপ্টেম্বর ৪, ২০২১ ১০:২৬ অপরাহ্ণ

মাতৃত্বের ২২ বছর উদযাপন করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন । শনিবার তার বড় মেয়ে রেনের ২২ তম জন্মদিন। সেই উপলক্ষ্যেই সোশ্যাল মিডিয়ায় মেয়েকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। সুস্মিতার মতে রেনের জন্মদিন শুধু রেনের নয়, এই জন্মদিন তার মাতৃত্বের জন্মদিন। তবে শুধু সুস্মিতাই নয়, রেনেকে শুভেচ্ছা জানিয়েছেন সুস্মিতার ফ্যানেরাও।

২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা সেন। এরপর রেনেকে ঘিরেই নিজের পরিবার গড়ে তুলেছিলেন এই সিঙ্গল মাদার। শনিবার মেয়ের দুটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার প্রথম ভালোবাসাকে শুভ জন্মদিন। আমরা এখন ২২। চোখের পলকে সময় পেরিয়ে যাচ্ছে। তোমার মা হিসাবে দু-দশক কাটিয়ে দিলাম। আমার জীবনে তুমি আশীর্বাদ। ঈশ্বর তোমার মঙ্গল করুন। প্রার্থনা করি তুমি তোমার মনের সব ইচ্ছে পূর্ণ করতে পারো। আমরা তোমাকে ভালোবাসি ‘সোনা’। মা আর আলিশার তরফ থেকে তোমায় আলিঙ্গন ও চুম্বন। পার্টি টাইম। ‘

সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য়ের সিনেমায় অভিনয়ের হাতেখড়ি হয়েছে সুস্মিতা সেনের মেয়ে রেনে সেনের। সেই খবর ইনস্টাগ্রামে পোস্ট করার পরই তাকে প্রশ্ন করেছিলেন যে তার আসল মা কে? তার উত্তরে রেনে বলেছিলেন ‘আমি জন্মেছি আমার মায়ের মনে।’ তার কাছে সুস্মিতাই তার আসল মা।

রেনের ১৬ তম জন্মদিনে সুস্মিতা তাকে জন্মসূত্রে কে রেনের মা তা খোঁজার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সেই বিষয়ে কোনও আগ্রহই দেখায়নি রেনে।

সর্বশেষ - বিনোদন