রুয়েট শিক্ষক সমিতির সভাপতি রাজ্জাক, সম্পাদক শামীমুর

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে ইলেকিট্রক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক এস এম আব্দুর রাজ্জাক সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল অনুষদের ডীন ড. শামীমুর রহমান। দিনব্যাপি ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. শামসুল আলম।

১১ সদস্য বিশিষ্ট কমিটির বাকিরা হলেন সহ-সভাপতি ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. কামারুজ্জামান সরকার, যুগ্ম সম্পাদক রবিউল আওয়াল, ক্রীড়া সম্পাদক ও কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ফিরোজ মাহমুদ, কোষাধ্যক্ষ ও যন্ত্রকৌশল বিভাগের জগলুল সাদাত এবং সদস্য অজয় কৃষ্ণ, কামরুল ইসলাম, আলী হোসেন, আব্দুল মফিজ, দিদার হোসেন।

এর আগে সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ১৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের ২১৭ নম্বর রুমে ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ ওমুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এইদুইটি প্যানেল অংশগ্রহণ করে। নির্বাচিত সভাপতি আব্দুর রাজ্জাক ১০২ ভোট পেয়ে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্যানেলের হয়ে নির্বাচন করেন।

অন্যদিকে দলীয় কোন্দলের কারণে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ড. শামীমুর রহমান।
স/শ