রিয়ার মুক্তি চাইলেন স্বরা ভাস্কর

খুন নয়, আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের (AIIMS) চিকিৎসক সুধীর গুপ্ত এমনটিই জানিয়েছেন। আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। এইমসের চিকিৎসকের ওই দাবির পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যু আত্মহত্যা বলে স্পষ্ট করার পর রিয়া চক্রবর্তীর মুক্তি নিয়ে সরব হন কংগ্রেস নেতা অধীর চৌধুরী।

কোনো রকম হয়রানি ছাড়া এবার রিয়া চক্রবর্তীকে মুক্ত করা হোক বলে দাবি করেন অধীর চৌধুরী। কংগ্রেস নেতাকে সমর্থন করে পাল্টা টুইট করেন বলিউড অভিনত্রী স্বরা ভাস্কর। অধীর চৌধুরীর সুরে গলা মিলিয়ে রিয়া চক্রবর্তীর মুক্তির দাবি করেন অভিনেত্রী স্বরা ভাস্করও।

রিয়া চক্রবর্তীর মুক্তির দাবিতে স্বরা ভাস্কর সরব হওয়ার পর নেট জনতার একাংশের পক্ষ থেকে তাঁকে জোরদার কটাক্ষ করা হয়। প্রতিটি বিষয়ে ‘আন্টি’ স্বরাকে কেন মন্তব্য করতে হয় বলে প্রশ্ন তোলেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, বেআইনি কাজের জন্য রিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। একজন মাদকের কারবারিকে কি মুক্ত করা উচিত বলেও প্রশ্ন তোলেন অনেকে।

এদিকে মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদের পর এবার বি টাউনের কাকে তলব করা হবে, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। তবে মাদক মামলায় বি টাউনের বেশ কয়েকজনের নাম নিয়ে গুঞ্জন শুরু হলেও তা নিয়ে কোনো ধরনের মন্তব্য করেনি নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

 

সূত্রঃ কালের কণ্ঠ