রাসিক নির্বাচন: লিটনের পক্ষে সাত নম্বর ওয়ার্ডে জেলা আওয়ামীলীগের প্রচারণা

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে এ গণসংযোগ করা হয়।

নগরীর ৭ নম্বর ওয়ার্ডের কাদের মন্ডলের মোড়, ভাটাপাড়া, ফাটারস্কুল, আবু সুফিয়ানের মোড়, বেতিয়া, ইনডেস্ক প্লাজার পেছনের পাড়া, মেথরপাড়াসহ ওয়ার্ড়ের বিভিন্ন পাড়া-মহল্লার বাড়ি বাড়ি গিয়ে নেতৃবৃন্দ লিটনের পক্ষে গণসংযোগ করেন। এ সময় আসাদুজ্জামান আসাদ ভোটারদের উদ্দেশে বলেন, সুন্দর পরিচ্ছন্ন ওয়ার্ড চাইলে খায়রুজ্জামান লিটনকে ভোট দিন।

এ সময় সাথে ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আতাউর রহমান খান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদরুজ্জামান রবু, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, আহসান উল মাসুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মুনসুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহিন, বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাস আলী, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, রাজপাড়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান টিংকু, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম বাবু, মহানগর ছাত্রলীগের সহসভাপতি রমজান আলী জনি, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সামাউন ইসলামসহ রাজপাড়া থানা ও ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গণসংযোগকালে আসাদুজ্জামান আসাদ বলেন, বিগত দিনে রাজশাহী সিটি করপোরেশনের অন্যান্য ওয়ার্ডের ন্যায় ৭ নম্বর ওয়ার্ডে তেমন কোনো উন্নয়ন হয়নি। ড্রেনেজ ব্যবস্থাও ভাল না। সিটি কর্পোরেশন থেকে এই এলাকার ড্রেনেজের কাজ করার জন্য বরাদ্দ দেয়া হলেও কাজ না করেই টাকা তুলে খেয়ে ফেলা হয়েছে। এ নির্বাচনে খায়রুজ্জামান লিটনকে ভোট দিলে এই ওয়ার্ড মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবে।

তিনি বলেন, আগামী নির্বাচনে লিটনকে বিজয়ী করা হলে এই ওয়ার্ডের প্রতিটি রাস্তা-ঘাট নির্মাণ করা হবে। রাসিকের সকল সুযোগ-সুবিধা প্রদানের ব্যবস্থা করা হবে।

স/শা