মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লিটন রাজশাহীর জনগণের উপর ট্যাক্সের বোঝা চাপিয়েছে: বুলবুল পত্নী

Paris
জুলাই ১৭, ২০১৮ ১০:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

২০ দলীয় জোট মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সহধর্মীনী রেবেকা সুলতানা সিমি বলেন, আওয়ামীলীগ মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন তার আজ্ঞাবহ একজন কাউন্সিলরকে ভারপ্রাপ্ত মেয়র করে জনগণের উপর ট্যাক্সের বোঝা চাপিয়ে দেন। এই চাপানো ট্যাক্সের বোঝা লাঘব করার জন্য বুলবুল পদক্ষেপ নিলেও তিনি করতে পারেন নাই। কারন ট্যাক্স যেন বুলবুল কমাতে না পারেন তার জন্য হাইকোর্টে লিটন রিট করিয়ে রেখেছেন বলে তিনি উল্লেখ করেন।

আজ মঙ্গলবার বিকেলে ১৯নং ওয়ার্ডে গণসংযোগ তিনি এসব কথা বলেন। এসময় তিনি দোকান ও পথচারীদের নিকট ধানের শীষের জন্য দোয়া ও ভোট চান।

তিনি আরো বলেন, বুলবুল একজন স্বজ্জন ও জনগণের সেবক। তিনি ৩৬ মাস রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার হয়ে সিটি কর্পোরেশনের বাহিরে থাকলে অন্য সময়ে জনগণের সেবা করেছেন। তিনি গ্রিন সিটি, ক্লিন সিটি, হেলদি সিটি ও এডুকেশন সিটি হিসেবে বিশ্বের দরবারে রাজশাহীকে পরিচিত করেছেন।

এ সময়ে তিনি বলেন, এই নির্বাচন বানচাল করা এবং জনমনে ভীতি সৃষ্টি করার জন্য আওয়ামী লীগ ধানের শীষের প্রচারনা ও গণসংযোগে বোমা হামলা করছে। আওয়ামীলীগ যতই চেষ্টা করুক ধানের শীষের বিজয় কোনভাবেই রুখতে পারবে না। ধানের শীষের বিজয়ের মধ্যে দিয়ে আওযামী লীগ সরকারের পতন ও বিএনপি চেয়ারপাসর্ন বেগম খালেদা জিয়ার মুক্তির কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। দেশ বাঁচানোর এবং রাজশাহী সিটি উন্নয়নে দলমত নির্বিশেষে ধানের শীষে ভোট প্রদানের আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, সরকার দলীয় মেয়র প্রার্থী এইভাবেই রাজশাহীকে বদলাবেন। লিটন এত জনপ্রিয় ব্যক্তি যে, বিগত ৫ বছর ধরে জনগণের নিকট ভোট ভিক্ষা চেয়ে বেড়াচ্ছেন এবং রাজশাহী জুরে পোস্টার , ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে দিয়েছেন। অন্য দলের এবং কাউন্সিলরদের প্রচারণার জন্য ব্যানার, ফেস্টুন ও পোস্টার টাঙ্গানোর মত কোন জায়গা তিনি রাখেননি। ইতোমধ্যে তিনি কোটি কোটি টাকা খরচ খরচ করে ব্যানার পোস্টারের নগরী তৈরী করে রাজশাহীকে বদলে দিয়েছেন। রাজশাহীকে বদলোর কোন কিছু নেই। যা করার বিএনপি আমলে এবং বুলবুলের সময়েই হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

রাজশাহীবাসীর নিরাপত্তা, মাদকমুক্ত ও কর্মসংস্থানের নগরী এবং পরিস্কার পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার জন্য পুনরায় ধানের শীষে ভোট চান বুলবুল পত্নী সিমি। অত্র ওয়ার্ডের ভোটারগণ ধানের শীষে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন।

এসময়ে উপস্থিত ছিলেন ২৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আকতার হোসেন, সাধারণ সম্পাদক তাইনুসুর রহমান তোতা ও সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক রওশন-আরা পপি, অধ্যাপিকা সখিনা বেগম, ১৯নর্ং ওয়ার্ড মহিলা দলের সভাপতি শাহিনা আকতার সহ অত্র ওয়ার্ডের অন্যান্য নেতাকর্মী।

স/অ

সর্বশেষ - সব খবর

আপনার জন্য নির্বাচিত

চরম অর্থনৈতিক মন্দা এড়াতে ব্রাসেলসে ইইউ নেতারা

বাঘায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৫ জনকে কুপিয়ে জখম

বাদশা নির্বাচিত না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে : মেয়র লিটন

আপনার জন্য মৃত্যুকে বরণ করে নেবো: প্যারেডে সেনাদলের হুঙ্কার

অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা গেছেন

প্রতিরক্ষা খাতে অতিরিক্ত ৫৪০০ কোটি ডলার বরাদ্দের সিদ্ধান্ত ট্রাম্পের

সতর্কবার্তা ইউক্রেনের প্রধানমন্ত্রীর ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’

৩৯২ দিন, ১০৫৮ মিনিট পর সুয়ারেজ!

ইন্টারনেট সেবা নিরবচ্ছিন্ন রাখতে ব্যাকআপ দিচ্ছে সামিট কমিউনিকেশনস

বাংলাদেশের গণমাধ্যমে ‘সেলফ সেন্সরশিপের’ অভিযোগ