রাসিক নির্বাচন: দুই প্রার্থীর মুখোমুখি অনুষ্ঠানে কুশল বিনিময়

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে বেসরকারি সময় টেলিভিশনের নির্বাচনী টকশোর অনুষ্ঠানের দৃশ্যধারণ অনুষ্ঠিত হয়েছে। টকশোতে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে প্রধান দুই দলের প্রার্থীরা নিজেদের সফলতা অপরের ব্যর্থতার বিষয়গুলো তুলে ধরেন। অনুষ্টান শেষে একে অপরের কুশল বিনিময় করেন প্রধান দুই দলের প্রার্থীরা। আজ শুক্রবার বিকেলে রাজশাহী কলেজ মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার বিকেল সোয়া ৪টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টেলিভিশনের বার্তা প্রধান তুষার আবদুল্লাহর উপস্থাপনায় নির্বাচনী টকশোর দৃশধারণ শুরু হয়। প্রায় ৫০ মিনিটের টকশোতে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীরা নিজেদের সফলতা ও অপরের ব্যর্থতার বিষয়গুলো তুলে ধরেন।

অনুষ্ঠানের শেষের দিকে উপস্থাপক খায়রুজ্জামান লিটন ও বুলবুলের সৌর্হাদ্যপূর্ণ সম্পর্কের কথা তুলে ধরে নির্বাচনের পরেও এমনই সৌর্হাদ্যপূর্ণ সম্পর্ক রাখার জন্যে আহ্বান জানিয়ে টকশো শেষ করেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, আগামি ৩০ জুলাই অনুষ্টিতব্য  রাজশাহী সিটিকর্পোরেশন নির্বাচনে এবার মেয়র পদে ৬ জন প্রার্থী লগবেন। মোট ভোটার সংখ্যা তিন লাখ ১৮ হাজার ১৩৮ জন। এর মধ্যে পুরুষের সংখ্যা এক লাখ ৫৬ হাজার ৮৫ জন। আর নারীর সংখ্যা এক লাখ ৫৬ হাজার ৮৫জন। ভোটকেন্দ্রের সংখ্যা ১৩৭টি থেকে বেড়ে ১৩৮টি হয়েছে।

স/শ