রাসিকে’র রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

আজ বৃহস্পতিবার সকালে নগরীর ১২নং ওয়ার্ড ফুদকীপাড়া মুন্নুজান স্কুল হতে লিয়াকতের বাড়ি পর্যন্ত রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল আনুষ্ঠানিকভাবে এ কাজের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি এলাকাবাসীকে জানান, রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার চলাচলের অযোগ্য আর কোন রাস্তা থাকবেনা। পাড়া মহল্লার প্রতিটি অলি ও গলির রাস্তা পর্যায়ক্রমে সংস্কার করা হবে। টেকসই উন্নয়নের লক্ষ্যে গলিপথের রাস্তাগুলো সিসি ঢালাই করা হবে। প্রয়োজনে নতুন নতুন আরও রাস্তা নির্মাণ করা হবে। তিনি বলেন, নাগরিকদের নির্বিঘেœ চলাচলের জন্য প্রতিটি ওয়ার্ডের গলিপথসহ সকল রাস্তার সংস্কারের কাজ দ্রুত এগিয়ে চলছে। আগামীতে নগরীর সকল রাস্তার সংস্কার করা হবে। এ জন্য ইতোমধ্যে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

তিনি জানান, ১২নং ওয়ার্ডে শুধু এই রাস্তাই নয় ভুলু হাউস হতে কমল গান্ধা হাউস ও সাত্তার হাউস হয়ে সিন্ধু হাউস, নুপুর হাউস হতে ফিরোজ হাউস, প্রদীপ হাউস হতে শরিফ হাউস হয়ে সাজ্জাদ হাউস এবং রেজা হাউস হতে মান্নান হাউস পর্যন্ত রাস্তার কাজ চলমান রয়েছে। প্রয়োজনে এই এলাকায় কাজ করা হবে। এছাড়াও নগরীর উন্নয়ন, নাগরিক নিরপত্তায় রাস্তায় আধুনিক বাল্ব স্থাপন করা হচ্ছে। রাস্তা সংস্কার কাজ শুরু হওয়ায় এলাকাবাসী মেয়রসহ কাউন্সিলরকে ধন্যবাদ জানান।

এ সময় ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন দিলদারসহ এলাকার আব্দুল মান্নান সরকার, মানিক, আবু হান্নান, সামসুল আলম, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আলিফ উদ্দীন, কাফিউল এলাহী নাইডু, আলহাজ্ব আবু হাসান সিদ্দিক রেনু, দুখু শেখ, আমান উল্লাহ খান, অশোক কুমার দাস, নুপুর দাস, টিংকু, গোলাপ সাহা ও ফিরোজ আহম্মেদসহ এলাকার অন্যান্য উপস্থিত ছিলেন।

ন/ফ