রামেক হাসপাতাল থেকে নিখোঁজ রোগীটিকে পাওয়া গেছে

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ব্রেইন স্ট্রোকের বৃদ্ধা রোগী নিখোঁজ রাবেয়া বেগম (৬০)কে পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে রোগীর ছেলে আব্দুর রাজ্জাক ফোন করে সিল্কসিটি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা যায়, বৃদ্ধা রাবেয়া বেগম দুর্গাপুর উপজেলার নূর আলীর স্ত্রী। সোমবার দুপুরে তিনি ব্রেইন স্ট্রোক করেন। এরপর তাকে বাড়ি থেকে বিকেলে রামেক হাসপাতালে এনে ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তারপর থেকেই তিনি ওই ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। রাতে রোগীকে রেখে ওয়ার্ডের বাইরে ঘুমাচ্ছিলেন পরিবারের লোকজন। তবে ভোর ৫টার পরে ওই রোগীকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হয় ব্রেন স্ট্রোকের কারণে তিনি হাসপাতাল থেকে বের হয়ে চলে যান। তবে কোথায় গেছেন–তা কেউ বলতে পারছেন না।

 

এ ঘটনায় রোগীর স্বজনদের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে। তারা ওই রোগীকে খুঁজে পেতে বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিষয়টি হাসপাতালের পরিচালকের কাছে লিখিতভাবে জানিয়েছেন ওই রোগী পরিবারের স্বজনরা। পরে হাসপাতাল পুলিশ বক্সে গিয়েও জানান তারা।

 

পরে তাকে হাসপাতালের ভেতরের রাস্তায় ঘুরোঘুরি করতে দেখে তার স্বজনেরা। পরে তাকে উদ্ধার করে আবারো ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

স/শ