রামেক হাসপাতালে ১২ ঘন্টায় করোনায় ও উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় এবং উপসর্গ নিয়ে ১২ ঘন্টায় মোট ৬ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১২টা থেকে আজ বুধবার দুপুর ১২টার মধ্যে এসব রোগী মারা যান।

মারা যাওয়া দুই কোভিড-১৯ আক্রান্ত রোগী হলেন- রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার রফিকুল ইসলামের স্ত্রী নুসরাত সুলতানা নূরী (৩২) এবং পাবনা সদর উপজেলার রামনগর গ্রামের মৃত আবদুল কুদ্দুসের ছেলে লিয়াকত আলী (৬০)। মৃত্যুর আগে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়েছিল।

এদিকে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজন হলেন- পাবনা সদর উপজেলার শালগাড়ি গ্রামের মৃত মনজুর আলীর ছেলে আলতাফ হোসেন (৬২), নাটোরের লালপুর উপজেলার নওপাড়া গ্রামের ওসমান মণ্ডলের স্ত্রী আকলিমা বেগম (৭০), রাজশাহী মহানগরীর বেলদারপাড়া মহল্লার মৃত ফয়জুল আহমেদের ছেলে জিকরুল হক (৭০) এবং নওগাঁ সদর উপজেলার জগেশ্বর কীর্তিপুর গ্রামের মৃত আনন্দ প্রামানিকের ছেলে অনুকুল প্রামানিক (৫০)।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতের বিভিন্ন সময় আকলিমা, আলতাফ, নুসরাত ও লিয়াকত মারা যান। আর বুধবার দুপুরে মারা যান অনুকুল প্রামানিক ও জিকরুল হক। এই ছয়জনের মধ্যে শুধু জিকরুল হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে ছিলেন। বাকি সবার মৃত্যু হয়েছে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।

স/আর