রাব্বিকীনের কথায় ইমরানের হাফ ডজন নতুন গান

‘বাহুডোরে’, ‘যদি হাতটা ধরো’, ‘পাগল’, ‘কি জাদু’, ‘স্বপ্ন মাঝে’সহ বেশ কিছু হিট-সুপারহিট গান উপহার দিয়েছে ইমরান-ফয়সাল রাব্বিকীন জুটি। সর্বশেষ ফয়সাল রাব্বিকীনের কথায় জি-সিরিজের ব্যানারে ‘তুমি পাশে থাকলে’ শিরোনামের একটি গান প্রকাশ হয় ইমরানের। এদিকে নতুন খবর হচ্ছে এ জুটি আসছেন আরও কমপক্ষে হাফ ডজন নতুন গান নিয়ে। এর মধ্যে দুটি গানে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পূজা ও ঝিলিক।

পূজার সঙ্গে করা গানটি শিগগিরই ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হবে। অন্যদিকে মো. ইকবালের প্রযোজনা ও পরিচালনায় ‘গুলশানের চামেলী’ ছবিতে রাব্বিকীনের কথায় টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। এর সুর ও সংগীত করেছেন আহমেদ হুমায়ূন। এছাড়া রাব্বিকীনের কথায় তন্ময় মাহমুদুলের সুর ও সংগীতেও একটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। এটি প্রকাশের অপেক্ষায় আছে।

খুব দ্রুতই রাব্বিকীনের কথায় রেজোয়ান শেখের সুর-সংগীতেও একটি গানে কণ্ঠ দেবেন এই সংগীত তারকা। এর বাইরে ইমরানের কম্পোজিশনে নতুন আরও একটি গানের কাজও চলছে। ইমরান বলেন, ‘রাব্বিকীন ভাইয়ের কথায় আমার করা বেশ কিছু গানই শ্রোতারা খুব ভালোভাবে গ্রহণ করেছেন। নতুন গান নিয়ে আসছি আমরা। আশা করছি এবারো তার ব্যাতিক্রম হবে না। ফয়সাল রাব্বিকীন বলেন, ‘ইমরানের সঙ্গে আমার করা কাজগুলো থেকে যাওয়ার মতো। কয়েক বছর আগের গানগুলোর সাড়াও খুব ভালো পাই আমরা। নতুন গান নিয়ে এখন আমাদের যাত্রা চলছে।’

 

সূত্রঃ যুগান্তর