রাবি রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি মাহদী, সম্পাদক রাসেল

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রোটার‍্যাক্ট ক্লাবের ২০২৩-২৪ বর্ষের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সমাজ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহদি হাসান নূর সভাপতি ও গণিত বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রাসেল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম মার্কেটে সংগঠনটির ক্লাব রুমে আয়োজিত সভায় রোটাবর্ষের আংশিক কমিটি ঘোষণা করেন রোটার‍্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার রাশেদুল ইসলাম রাজু।

এসময় উপস্থিত ছিলেন পিএসসিসি রোটা. ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার ও ক্লাবের অন্যান্য সদস্যরা। আন্তর্জাতিক দাতব্য সংস্থা রোটারি ইন্টারন্যাশনাল এর সহযোগী সংগঠন হিসেবে রোটার‍্যাক্ট ক্লাব অব রাজশাহী ইউনিভার্সিটি ১৯৯০ সালে চাটার্ড প্রাপ্ত হয়। তারপর থেকে অদ্যাবদি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সংলগ্ন অঞ্চলে মানবতার সেবায় বিভিন্ন অলাভজনক, কল্যাণমুখী ও স্বেচ্ছাসেবামূলক কর্মসূচি সফলতার সাথে বাস্তবায়ন করে আসছে।

বিভিন্ন সময় টিকাদান কর্মসূচি, ব্লাড গ্রুপিং ও রক্তদান, বৃক্ষরোপণ, শীতবস্ত্র বিতরণ, শিক্ষামুলক সেমিনার ও কর্মশালা, ছিন্নমূল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ ইত্যাদি কার্যক্রম পরিচালনা করে আসছে যা ব্যাপক প্রশংসার সাথে সমাদৃত হয়েছে।