রাবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে অভিষেক-সজল

নিজেস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) ২০২৩-২৪ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এক বছর মেয়াদী এ কমিটিতে সভাপতি হিসেবে  ফিন্যান্স বিভাগের খোন্দকার অভিষেক ইবনে শামস এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের শিক্ষার্থী মো. জান্নাতুল ফেরদৌস সজল নির্বাচিত হয়েছে।

রবিবার (৯ এপ্রিল) দুপুরে ভার্চুয়াল মাধ্যমে ট্রাস্টি বোর্ডের মতামতের ভিত্তিতে প্রধান নির্বাচন কমিশনার ও গত কমিটির সভাপতি সাব্বির হোসেন এই কমিটি ঘোষণা করেন। এর আগে গত ৭ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইনস্টিটিউট অফ বিজনেস এডমিনিস্ট্রেশন (আইবিএ) এর শিক্ষার্থী আশিকুর রহমান ও  ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আয়েশা আক্তার। সহ-সাধারণ সম্পাদক হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান, ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী সারজিল আহমেদ এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শহিদুল আলম নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী আজমাঈন হোসেন সাব্বির, নাজমুল আকতার আকাশ, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ফাহমিদা আশরাফি আদিবা এবং ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী আসিফ আল আকিব।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের জন্য সমগ্র কর্মদক্ষতা উন্নয়নের জন্য ২০১৩ সালে গঠিত হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। ক্লাবের মেম্বার সহ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের উন্নয়নকে লক্ষ্য রেখে প্রতি বছর নানান কমিটির নেতৃত্বে ক্রমে ক্রমে এগিয়ে যাচ্ছে এই সংগঠনের যাত্রাপথ এবং তারই সূত্রপাত ধরে এই বছর রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের ১০ম কমিটি ঘোষণা হয়।