রাবির বাসের সময়সূচি পরিবর্তন

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পরিবর্তিত ক্লাস ও অফিস সময়ের সঙ্গে সামঞ্জস্যতা রেখে বাসের সময়সূচিও পরিবর্তন করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পরিবহন দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. মো. মাইনুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়।

নতুন সময়সূচি অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ের বাসগুলো ক্যাম্পাস থেকে সকাল ৮টা ৫ মিনিট, সকাল ৯টা, দুপুর ১টা ৪৫ মিনিট ও বিকেল ৫টা ১০ মিনিটে ছাত্র-ছাত্রীদের জন্য ছেড়ে যাবে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের নাড়িকেলবাড়িয়া কৃষি ইউনিটের জন্য সকাল ৮টা ৫মিনিট, সকাল ৯টা ৫ মিনিট ও ১টা ৪৫ থেকে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে যাবে।

কর্মকর্তা ও কর্মচারীগণ কেবলমাত্র সকাল ৮টা ৫ মিনিট ও বিকেল ৫টা ১০ ও ৫টা ১৫ মিনিটের বাসে যাতায়াত করতে পারবেন।

এ বিষয়ে পরিবহণ দফতরের প্রশাসক অধ্যাপক ড. মো. মাইনুল হক জানান, বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিসের সময়সূচি পাল্টালোর পর নতুন সময়সূচি নির্ধারণ করা হয়েছে। শিক্ষার্থীদের সুবিধার্থে বাসের সময় পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১৬ জুলাই থেকে নতুন সময়সূচি অনুযায়ী বাস চলবে।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের অফিস সময়সূচি পুন:নির্ধারণ করা হয়েছে। পরিবর্তিত সময়সূচি অনুযায়ী সপ্তাহের শুক্রবার ও শনিবার বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে এবং রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দাপ্তরিক কার্যক্রম চলবে। এই সিদ্ধান্ত আগামী ১৬ জুলাই থেকে কার্যকর হবে।