রবিবার , ৭ মে ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবির বাগমারা ছাত্রবন্ধনের সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক মালেক

Paris
মে ৭, ২০১৭ ৪:২৩ অপরাহ্ণ

রাবি প্রতিনিধি
অর্থনীতি বিভাগের তৃতীয় বর্র্ষের শিক্ষার্থী মো. আাব্দুল্লাহ আল মামুনকে সভাপতি এবং ইসলামিক স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মালেক সরদারকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাগমারা ছাত্রবন্ধনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার সংগঠনটির প্রচার সম্পাদক রবিউল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২ মে আয়োজিত কাউন্সিলের মাধ্যমে এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ম-লীর সদস্য ড. মো. ইউসুফ সেলিম। এ সময় উপস্থিত ছিলেন প্রাক্তন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম মুন, সহ-সভাপতি বায়োজিদ বোস্তামি রনি প্রমুখ।
নবকমিটির অন্যান্য সদস্য হলেন মো. হাফিজুর রহমান (সহ-সভাপতি), মোসা. মর্জিনা খাতুন (কোষাধ্যক্ষ), শাহিনুর ইসলাম (সাংগঠনিক সম্পাদক), রবিউল ইসলাম (প্রচার সম্পাদক)।
একইদিনে সংগঠনটির অঙ্গ সংগঠন ‘বন্ধন’র কমিটিও ঘোষণা করা হয়। কমিটির সভাপতি হিসেবে মো. শাহিনুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে শিরিন শিলা নির্বাচিত হয়েছেন।
এদিকে নবকমিটিকে অভিনন্দন জানিয়েছেন কমিটির সাবেক সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক, উপদেষ্টা ম-লীর সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন।

স/অ

সর্বশেষ - শিক্ষা