রাবিতে রুসার্কের নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরণ ও ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের প্রবীন বিদায় অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বিজ্ঞান ভবনের ১০৬ নম্বর কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে দিলো রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টুডেন্ড এসোসিয়েসন অব রাজশাহী কলেজ (রুসার্ক) ।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী সাইমুম ইবনে মাসুম ও একই বিভাগের শিক্ষার্থী তাজকিয়া তামান্নার সঞ্চালনায় বক্তব্য দেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক সেলিম রেজা, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক মুরশিদা ফেরদৌস বিনতে হাবিব, রসায়ন বিভাগের অধ্যাপক নূরুল ইসলাম, রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হবিবুুুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জীবন নিজের জন্য হওয়া উচিত নয়। তোমাদেরকে এই সমাজের জন্য নিজেকে উৎসর্গ করতে হবে। রাজশাহী কলেজ সারা বাংলাদেশে প্রথম স্থান অর্জন করেছে। এ কলেজের সুনাম রক্ষায় তোমাদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তোমাদের পড়াশোনার আর সৃজনশীলতার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

পরে নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এছাড়াও এদিন আরবী বিভাগের শিক্ষার্থী মোশারফ হোসেন সজীবকে সভাপতি ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তৌফিকুল ইসলাম তাজকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট রুসার্কের নতুন কমিটি ঘোষণা করা হয়।

স/শ