রাবিতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘রেস জুডিকেটা’

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন ও ভূমি প্রশাসন বিভাগ আয়োজিত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ‘রেস জুডিকেটা’। বৃহস্পতিবার (০৩ মার্চ) বিকেলে ক্যাম্পাসে টুর্নামেন্টের ফাইনাল খেলায় ট্রাইবেকারে ৩-১ গোলে জয় পায় দলটি।

গত সোমবার (২৮ ফেব্রুয়ারি) টুর্নামেন্টটি শুরু হয়। টুর্নামেন্টে চারটি দল অংশ নেয়। বৃহস্পতিবার অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে মেনস্ রিয়া ও রেস জুডিকেটা মুখোমুখি হয়। টানটান উত্তেজনা ও শ্বাসরুদ্ধকর ম্যাচের পুরো সময়ে উভয় দলই একটি করে গোলের দেখা পায়। নির্ধারিত সময়ে খেলা ড্র হওয়ায় ট্রাইবেকারে গড়ায় ম্যাচটি। এতে ৩-১ গোলের ব্যবধানে মেনস্ রিয়াকে হারিয়ে টুর্নামেন্টের শিরোপা নিজেদের করে নেয় রেস জুডিকেটা।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। এছাড়াও ম্যান অব দ্যা ম্যাচ, টুর্নামেন্ট সেরা খেলোয়াড়, সেরা গোলস্কোরার, সেরা গোলকিপার ও ম্যাজিকাল মোমেন্টস-এর পুরস্কারও দেয়া হয়।

আইন ও ভূমি প্রশাসন বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক মো. রায়সুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মোহাম্মদ জাকারিয়া, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম এ হান্নান, আইন ও ভূমি প্রশাসন বিভাগের সাবেক সভাপতি ও সহযোগী অধ্যাপক শাহরিয়ার পারভেজ প্রমুখ।

জি/আর